মেনু নির্বাচন করুন

ফটোগ্যালারি

২ এপ্রিল, ২০১৮ তারিখে সিরাজগঞ্জ জেলাধীন কাজিপুর উপজেলার মাইজবাড়ী ইউনিয়নে পরিবার কল্যাণ পরিদর্শক প্রশিক্ষণ কেন্দ্র (FWVTI) নির্মাণে ভূমি অধিগ্রহণ কাজের চেক হস্তান্তর করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ নাসিম, এম.পি.। (২০১৮-০৬-০৯)
১২ এপ্রিল মাননীয় প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা জনাব সজীব ওয়াজেদ তথ্য ও সেবা বিষয়ক কল সেন্টার '৩৩৩' এর শুভ উদ্বোধন করেন। উদ্বোধন অনুষ্ঠানটি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিটিভির মাধ্যমে সরাসরি দেখানো হয়। (২০১৮-০৬-০৩)
২৬ মার্চ, ২০১৮ তারিখে কাজিপুর ৫তলা আধুনিক রেস্ট হাউজের অভ্যন্তরীণ রাস্তা, বাউন্ডারি ওয়াল নির্মাণ ও দৃষ্টি নন্দন বাগান সৃজন প্রকল্প কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ নাসিম, এম.পি.। (২০১৮-০৫-৩১)
১০ এপ্রিল, ২০১৮ তারিখে ঐতিহাসিক বরইতলা স্মৃতি কমপ্লেক্স, জাতীয় নেতা শহীদ এম. মনসুর আলী স্মৃতি কমপ্লেক্স এবং ঐতিহাসিক কুড়িপাড়া শহীদ এম. মনসুর আলী স্মৃতি কমপ্লেক্সের ভিত্তি প্রস্তর স্থাপন কাজের শুভ উদ্বোধন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব আলহাজ্ব মোহাম্মদ নাসিম এম.পি, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব আ.ক.ম. মোজাম্মেল হক এম.পি, নৌপরিবহন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব শাজাহান খান এম.পি এবং প্রকৌশলী তানভীর শাকিল জয়, সাবেক জাতীয় সংসদ সদস্য, ৬২ সিরাজগঞ্জ-১। (২০১৮-০৫-৩০)
২৮ মার্চ, ২০১৮ তারিখে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ ২০১৮ উপলক্ষে কাজিপুর উপজেলায় র‍্যালী, মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত (২০১৮-০৩-২৮)
উপজেলা প্রশাসন কাজিপুর কর্তৃক ২৬ মার্চ, ২০১৮ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন (২০১৮-০৩-২৭)
কাজিপুর উপজেলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৮ উপলক্ষে আজ মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের নিয়ে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত (২০১৮-০৩-২৭)
২৬ মার্চ, ২০১৮ তারিখে কাজিপুর ৫তলা আধুনিক রেস্ট হাউজের অভ্যন্তরীণ রাস্তা, বাউন্ডারি ওয়াল নির্মাণ ও দৃষ্টি নন্দন বাগান সৃজন প্রকল্প কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ নাসিম, এম.পি. (২০১৮-০৩-২৭)
২৫ মার্চ রাত ৯.০০ ঘটিকায় 'গণহত্যা দিবস' উপলক্ষে উপজেলা প্রশাসন, কাজিপুর এর আয়োজনে উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনারে গণহত্যার শহিদদের স্মরণে তথ্যচিত্র প্রদর্শনী, মোমবাতি প্রজ্জ্বলন, নিরবতা পালন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানসমূহে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব মোহাম্মদ নাসিম, এম.পি.। (২০১৮-০৩-২৬)
বাংলাদেশ ‌'নিম্ন আয়ের' দেশ থেকে ,নিম্ন মধ্য আয়ের' দেশে উত্তরণ উপলক্ষে কাজিপুর উপজেলায় অদ্য ২২ মার্চ, ২০১৮ তারিখে আনন্দ শোভাযাত্রা, উন্নয়ন চিত্র প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত (২০১৮-০৩-২২)
১৪ মার্চ, ২০১৮ তারিখে কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নে আমিনা মনসুর ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র, ইউনিয়ন পরিষদ ভবন, শুভগাছা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র এবং চালিতাডাঙ্গা মহিলা ডিগ্রী কলেজের নব নির্মিত নতুন ভবনের শুভ উদ্বোধন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব মোহাম্মদ নাসিম, এম.পি. (২০১৮-০৩-১৪)
১৫ মার্চ, ২০১৮ তারিখে উপজেলা পরিষদ আদর্শ একাডেমী প্রাঙ্গণে কৃষ্ণগোবিন্দপুর গুচ্ছগ্রামে পুনর্বাসিত গৃহহীন ৩৫টি পরিবারের মাঝে কবুলিয়ত দলিল ও ভিয়েতনামী খাটো (ওপি) জাতের নারিকেল চারা, সোলার সিস্টেম, বয়স্ক ভাতা, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা ভাতা, অসচ্ছল প্রতিবন্ধী ভাতা এবং অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন বিতরণ করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব মোহাম্মদ নাসিম, এম.পি. (২০১৮-০৩-১৪)
জাতীয় পাট দিবস ২০১৮ উপলক্ষে ০৬ মার্চ, ২০১৮ তারিখে কাজিপুর উপজেলায় পাটর‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত (২০১৮-০৩-০৬)
জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৮ উপলক্ষে গত ০৬ মার্চ, ২০১৭ তারিখে কাজিপুরে বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত (২০১৮-০৩-০৬)
০৪ মার্চ, ২০১৮ তারিখে কাজিপুর উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে তিল, মুগ ও সার সহায়তা প্রদান করেন ৬২ সিরাজগঞ্জ-১ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় (২০১৮-০৩-০৫)
৪ এপ্রিল, ২০১৮ তারিখে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরাধীন পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচী (RERMP-2) প্রকল্পের আওতায় কাজিপুর উপজেলায় কর্মরত মহিলাদের মাঝে চেক ও সনদপত্র বিতরণ করেন সাবেক জাতীয় সংসদ সদস্য প্রকেৌশলী তানভীর শাকিল জয় (২০১৮-০৩-০৫)
মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০১৮ উপলক্ষে কাজিপুরে প্রভাতফেরি এবং আলোচনা সভা অনুষ্ঠিত (২০১৮-০২-২১)
উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অন্যান্যদের নিয়ে উন্নয়ন মেলা ২০১৮ এর বিভিন্ন স্টল পরিদর্শন (২০১৮-০১-১৩)
উন্নয়ন মেলা ২০১৮-এ বিতর্ক প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান (২০১৮-০১-১৩)
উন্নয়ন মেলা ২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠান (২০১৮-০১-১১)

সর্বমোট তথ্য: ১৫৩


Share with :
Facebook Twitter